Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী মাসে ঢাকায় কোরিয়ান চলচ্চিত্র উৎসব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৫:৩১ পিএম

আগামী ২ নভেম্বর থেকে ঢাকার শাহবাগ জাতীয় জাদুঘর মিলনায়তনে শুরু হতে যাচ্ছে কোরিয়ান চলচ্চিত্র উৎসব ২০২২। কোরিয়ান দূতাবাসের আয়োজনে তিন দিনব্যাপী এই চলচ্চিত্র উৎসবে পাঁচটি চলচ্চিত্র দেখানো হবে। ঢাকাস্থ কোরিয়ান দূতাবাসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কাজী রাজীব হাসান এসব তথ্য জানান।

কাজী রাজীব হাসান বলেন, 'এরই মধ্যে আমরা উৎসবের সব প্রস্তুতি সম্পন্ন করেছি। আশা করছি সুন্দরভাবেই এটি অনুষ্ঠিত হবে।'

জানা গেছে, উৎসবের প্রথমদিন (২ নভেম্বর) বিকাল ৫টায় প্রদর্শিত হবে 'এসকেপ ফ্রম মোগাদিসু'। উৎসবের দ্বিতীয় দিনে প্রদর্শিত হবে দুটি সিনেমা। দুপুর ২টায় প্রদর্শিত হবে 'ডুড ইম মি' এবং বিকাল ৫টায় রয়েছে 'দ্য ব্যাটল অব জাংসারি'। এছাড়া, চলচ্চিত্র উৎসবের শেষ দিনেও (৪ নভেম্বর) দুটি চলচ্চিত্র দেখার সুযোগ পাবেন দর্শকরা। এদিন সকাল ১১টায় প্রদর্শিত হবে ' আন্ডারডগ' এবং বেলা ৩টায় দেখানো হবে 'দ্য এজ অব শ্যাডোস'।

উৎসবের প্রতিটি চলচ্চিত্র দর্শক বিনামুল্যে দেখতে পাবেন। তবে আসন সংখ্যা সীমিত হওয়ার কারণে সীমিত সংখ্যক দর্শক কোরিয়ান চলচ্চিত্র উৎসবে সিনেমা দেখার সুযোগ পাবেন বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ