Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ৪০ঘন্টা পরে পল্লী বিদ্যুৎ লাইন চালু, জনসাধারণের দুর্ভোগ

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ১১:৪৪ পিএম

গফরগাঁও উপজেলা সদরসহ ১৫টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম গুলোতে রোববার মধ্য রাত থেকে মঙ্গলবার রাত ৬টা পর্যন্ত গ্রাম এলাকার জনসাধারণ পল্লী বিদ্যুতের আলোর মুখ দেখতে পারেনি। এদিকে উপজেলাসদরসহ বিভিন্ন এলাকায় পিডিবির আওতাভুক্ত বিদ্যুতের লাইন চালু হয়ে গেছে।

এ বিষয়ে গফরগাঁও পিডিবির নির্বাহী প্রকৌশলী মোঃ মোশারফ হোসেন জানান, ঘূর্ণিঝড়ের সময়ে পিডিবির প্রকৌশলী ও কর্মচারী বৃন্দের সহযোগিতায় দ্রুত সময়ের মধ্যে বিদ্যুৎ চালু করতে পেরেছি। রোববার মধ্য রাত থেকে সোমবার রাত পর্যন্ত উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নে সর্বনাশা ঝড়ের ফলে বিভিন্ন ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। শীতকালীন শাকসবজী,আমন ও কলাবাগানসহ নানান ধরনের কৃষি ফসলের ক্ষতি হয়েছে বেশি। বহু মাটির ঘর ধসে পড়েছে।

উপজেলা কৃষি অফিসার নুর মোহাম্মদ জানান, অসময়ের ঝড় ও বৃষ্টির দরুন শাক সবজি ও নিচু এলাকায় আমন ধানের ক্ষতি হয়েছে। যে সমস্ত আমন ধান বের হচ্ছে এগুলো হেলে পড়েছে। ফলে কৃষকদের আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

গফরগাঁও উপজেলার ৩নং চরআলগী ইউনিয়নের চরমছলন্দ গ্রামের কৃষক মোঃ মুর্শিদ মিয়া জানান, ভাইরে রোববার মধ্য রাত থেকে মঙ্গলবার পর্যন্ত পল্লী বিদ্যুৎ এখনো আসেনি। বিদ্যুৎ না থাকায় নানান ধরনের সমস্যা হচ্ছে। পল্লী বিদ্যুৎ চলে গেলে আসার সঠিক সময় পাওয়া যায়নি। ভাগ্যের নিমর্ম পরিহাস পল্লী বিদ্যুতের লোড শেডিং থেকে আমরা কবে রেহাই পাবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ