Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে বুধবার সন্ধ্যায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ৮:২৭ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে আগামীকাল বুধবার সন্ধ্যায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে বলে জানিয়েছে লৌহজং পল্লী বিদ্যুৎ সমিতি। ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ঝড়ো বাতাসে লৌহজংয় উপজেলায় গাছপালা ও বৈদ্যুতিক খুঁটি ভেঙ্গে বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে এতে বিপর্যয়ে পড়েছে এই উপজেলার জনজীবন। গতকাল সোমবার রাত ৮ টার পর থেকে পুরো উপজেলায় বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে বলে যানা গেছে। বিদ্যুৎ না থাকায় সিমের নেটওয়ার্ক বিপর্যয় দেখা দিয়েছে মোবাইল ফোন বন্ধ ও ওয়াইফাই সংযোগ বন্ধ হয়ে গেছে। এতে এই উপজেলায় ভার্চুয়ালি যোগাযোগ বন্ধ রয়েছে। পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন পুরো জেলাতেই একই অবস্থা বিরাজ করছে বলে খোঁজ নিয়ে জানা গেছে।

এ বিষয়ে লৌহজং পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম নিশিথ কুমার কর্মকার দৈনিক ইনকিলাবকে জানান, ঘূর্ণিঝড়ের কারণে ঝড়ো বাতাসে লৌহজং উপজেলার বিভিন্ন স্থানে বিদ্যুতের ১১টি খুঁটি ভেঙ্গে গেছে৷ বিদ্যুতের ৩৩ কেভি সংযোগ ও সাবস্টেশন বন্ধ রয়েছে৷ এছাড়াও অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগের তার ছিরে গেছে তাই এই উপজেলায় আগামীকাল বুধবার বিকেল থেকে সন্ধ্যা নাগাদ বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে বলে তিনি জানান৷



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ