Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নবীনগরে বিদ্যুতের খুঁটি থেকে পড়ে লাইনম্যানের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ঘূর্ণিঝড় সিত্রাং-এর প্রভাবে ক্ষতিগ্রস্থ বৈদ্যুতিক সঞ্চালন লাইনে সংস্কার কাজের সময় খুঁটি থেকে পড়ে রিপন মিয়া (২৮) নামের এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বিটঘর ইউনিয়নের টিআরা গ্রামে এ ঘটনা ঘটে। তার বাড়ি জেলার সরাইল উপজেলায়। সে নবীনগর শিবপুর জোনের পল্লীবিদ্যুৎ সমিতির লাইনম্যান হিসাবে কাজ করত।
নবীনগর পল্লীবিদ্যুত সমিতির শিবপুর জোনাল অফিসের এজিএম কামরুজ্জামান আশিক জানান, ঘূর্ণিঝড় সিত্রাং-এর প্রভাবে টিয়ারা গ্রামে পল্লী বিদ্যুতের লাইন ছিড়ে যায়। দুপুরে রিপন ক্ষতিগ্রস্থ বৈদ্যুতিক সঞ্চালন লাইনের সংস্কার কাজ করছিল। এ সময় সে আকষ্মিকভাবে খুঁটি থেকে নিচে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে দ্রæত উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

 



 

Show all comments
  • Jubaer Ahmed ২৮ অক্টোবর, ২০২২, ১:৪৭ এএম says : 0
    Excellent news
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ