Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হামলা ও মামলা দিয়ে সরকার পতনের আন্দোলন স্তব্ধ করা যাবে না : খুলনায় রিজভী

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ৭:৪৫ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামীলীগ সরকারের দুর্ণীতি, অর্থপাচার, ভোট ডাকাতি, লুটপাট ও অনিয়মের বিরুদ্ধে জনগণ ফুঁসে উঠেছে। ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করার দাবিতে জনগণ রাস্তায় নেমে এসেছে। ফ্যাসিবাদি আওয়ামীলীগ সরকার জনস্রোত রুখতে হামলা ও মামলা ও সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। হামলা ও মামলা দিয়ে সরকার পতনের আন্দোলন স্তব্ধ করা যাবে না। সরকার পতন এখন সময়ে ব্যাপার মাত্র।

আজ মঙ্গলবার বিকালে খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত উপজেলা বিএনপির আহত নেতা-কর্মীদের দেখতে গিয়ে তিনি এ কথা বলেন। তিনি আহত নেতাকর্মীদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন, চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর নেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় খুলনা মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, যুগ্ম আহবায়ক এস এ রহমান বাবুল ও মোশারফ হোসেন মফিজসহ উপজেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে আহত দলীয় নেতা-কর্মীদের দেখতে খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু, সাবেক সাধারণ সম্পাদক ও কেসিসির সাবেক মেয়র মোঃ মনিরুজ্জামান মনি, সাবেক সহ-সভাপতি ও ফুলতলা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শেখ ইকবাল হোসেনসহ নেতৃবৃন্দ হাসপাতালে আসেন।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর বিএনপির খুলনা বিভাগীয় মহাসমাবেশে নদী পথে ট্রলার যোগে যাওয়ার সময় প্রতিপক্ষের হামলায় ফুলতলা উপজেলা বিএনপির ইউপি চেয়ারম্যানসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ