Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের মোগলবাসা ইউপি চেয়ারম্যান এনামুল হক আর নেই

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ৬:১২ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউপি চেয়ারম্যান জনপ্রিয় পল্লী চিকিৎসক এনামুল হক আর নেই। মঙ্গলবার বিকালে মোগলবাস হাইস্কুল মাঠে মরহুমের নামাজের জানাজা শেষে নিধিরাম গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, তিন কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

মরহুমের একমাত্র পুত্র প্রকৌশলী মাহফুজার রহমান মিলন জানান, তিনি দীর্ঘদিন থেকে হৃদরোগের জটিলতায় ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য ভারতে যাওয়ার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এরই মধ্যে রোববার আবার গুরুতর অসুস্থ হয়ে পরলে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহিওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এ ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেদুল হাসান, জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাফর আলী পৃথক পৃথক শোক বার্তা দিয়েছেন।

উল্লেখ্য, পল্লী চিকিৎসক এনামুল হক আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগেও তিনি এক দফা ইউপি চেয়ারম্যান ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ