Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে শিশুসহ ২ জনের মৃত্যু

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ১:৪৫ পিএম | আপডেট : ২:৩৮ পিএম, ২৫ অক্টোবর, ২০২২

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে মুন্সীগঞ্জের লৌহজং ঘরের উপর গাছ পরে চাপায় শিশুসহ দুইজনে মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো ১ জন৷
সোমবার (২৪ অক্টোবর) রাতে উপজেলায় কনকসার ইউনিয়নে ঘটনা ঘটে৷
নিহতরা হলেন একই পরিবারের আসমা বেগম (২৮) সুরাইয়া (৪)।
এছাড়া উপজেলায় বিভিন্ন স্থানে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে টানা বৃষ্টিপাত ও বাতাসে গাছপালা উপড়ে পড়েছে। বিভিন্ন স্থানে গাছ উপড়ে বসতঘর বিধ্বস্ত হয়েছে। গাছ পড়ে থাকায় লৌহজং-মাওয়া সড়কে যানচলাচল বন্ধ রয়েছে। সোমবার রাত থেকে উপজেলার সর্বত্র বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। বিদুৎ না থাকার কারনে মোবাইল ফোন ও ওয়াইফাই সংযোগও বন্ধ রয়েছে।
স্থানীয়রা জানান, একই পরিবারের স্বামী-স্ত্রী ও ৫ বছরের শিশু সন্তানসহ ঘরের ভিতর ঘুমিয়ে ছিল রাতের ঝড়ের মধ্যে চাম্বল গাছ ঘরের উপরে পরলে গাছের চাপা পরে আসমা বেগম ও তার মেয়ে সুরাইয়ার মৃত্যু হয়েছে। শিশুর বাবা আব্দুল রাজ্জাক মাজা ভেঙ্গে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে। ঝড়ে সড়কে গাছ পড়ে মাওয়া লৌহজং প্রধান সড়কের যানবাহন চলাচল বন্ধ রয়েছে৷
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আউয়াল দৈনিক ইনকিলাবকে জানান, লৌহজংয়ে ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে একই পরিবারের মা-শিশু দুজনের মৃত্যু ও একজন আহত হয়েছে। তাদের নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ