Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘূর্ণিঝড় সিত্রাং : উপকূলীয় এলাকায় সব ফায়ার স্টেশনের স্ট্যান্ডবাই ডিউটি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ৯:২৩ পিএম

'ঘূর্ণিঝড় সিত্রাং' মোকাবিলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে। ফায়ার সার্ভিসের উপকূলীয় এলাকার সব ফায়ার স্টেশনকে স্ট্যান্ডবাই ডিউটি দেয়া হয়েছে।


সোমবার রাতে ফায়ার সার্ভিস মিডিয়া সেলের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, ফায়ার সার্ভিসের উপপরিচালক (অপা. ও মেইন.) কামাল উদ্দীন ভূঁইয়া’র নেতৃত্বে কেন্দ্রীয়ভাবে খোলা হয়েছে 'ঘূর্ণিঝড় সিত্রাং মনিটরিং সেল'। ঘূর্ণিঝড় সংক্রান্ত সাহায্যের জন্য মনিটরিং সেলের নাম্বারগুলোতে যেকোনো সময় ফোন করা যাবে। হটলাইন: ১৬১৬৩, টেলিফোন: ০২-২২৩৩৫৫৫৫৫, মোবাইল: ০১৭৩০-৩৩৬৬৯৯।


এছাড়া কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষসহ সব বিভাগীয় নিয়ন্ত্রণ কক্ষের নিয়মিত ফোন নম্বরগুলোও সচল রয়েছে সকল তথ্য গ্রহণ করার জন্য।


বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ঢাকা সিটি কর্পোরেশন এলাকায় ১৩টি স্থানসহ এখন পর্যন্ত সারা দেশে প্রায় ৩০টি স্থানে ঝড়ে ভেঙে পড়া গাছ ফায়ার সার্ভিস কর্তৃক অপসারণ করা হয়েছে। এছাড়া বরিশাল সদর ফায়ার স্টেশন কর্তৃক ১ জন ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ