Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সিত্রাং আতংকে ৪ লক্ষাধিক মানুষ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ৭:০১ পিএম

র্ঘূণিঝড় সিত্রাং আতংকে আছে পিরোজপুরের মঠবাড়িয়ার প্রায় ৪ লক্ষাধিক মানুষ। রোববার রাত থেকে অবিরাম বৃষ্টিতে জনজীবন স্থবির হয়ে গেছে। সোমবার সকাল থেকে থেমে থেমে দমকা বাতাস হলেও সন্ধা থেকে বাতাসের তীব্রতা বৃদ্ধি পেতে থাকে। বাতাসে উপজেলার বিভিন্ন স্থানে গাছ ও বিদ্যুতের খুটি উপরে পড়ার খবর পাওয়া গেছে। পৌর শহরের পশ্চিম কলেজ রোডে বিদ্যুতের একটি খুটি ট্রান্সফরমারসহ উপরে বাস ভবনে পরলেও কোন ক্ষয়ক্ষতি হয়নি।
এদিকে ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি কমিয়ে আনতে উপজেলা প্রশাসন সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। রোববার সন্ধায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক জানান, উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় ৭৮টি আশ্রয় কেন্দ্র এবং ১ হাজার ৭ শত স্বেচ্ছাসেবী প্রস্তুত রাখা হয়েছে। বলেশ^ও তীরবর্তী সাপলেজা, বেতমোর, বড় মাছুয়া, আমড়াগাছিয়া ও তুষখালী ইউনিয়নের জনসাধারণকে নিরাপদ আশ্রয়ে যেতে অনুরোধ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ