Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে সাংবাদিক নির্যাতনের বিচার দাবিতে মানববন্ধন

পাঁচবিবি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ৩:০০ পিএম

আজ সোমবার জয়পুরহাটের পাঁচবিবিতে জয়পুরহাট ২০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অধীন পাঁচবিবির আটাপাড়া ক্যাম্পের হাবিলদার নোয়াব আলীসহ ১০-১২ জন বিজিবি পেশাগতদায়িত্ব পালনকালে দৈনিক খবরপত্রের সাংবাদিক মোসলেম উদ্দিনসহ চেঁচড়া গ্রামের নিরীহ লোকজনকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করার প্রতিবাদে পাঁচমাথা মোড়ে পাঁচবিবি পৌর প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচী পালন করেন। মানব বন্ধন কর্মসূচীতে পাঁচবিবি, হিলি, বিরামপুর, ঘোড়াঘাট ও গোবিন্দগঞ্জের সাংবাদিকেরা অংশ নেন। 

জয়পুরহাট-পাঁচবিবি-হিলি সড়কে সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী চলাকালে দৈনিক যায়যায় দিনের সাংবাদিক প্রভাষক আহসান হাবিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাকের সাংবাদিক দিলদার হোসেন, ইনকিলাবের মোশারফ হোসেন মজনু, হাকিমপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি বৈশাখী টিভির প্রতিনিধিগোলাম মোস্তাফিজুর রহমান মিলন, হাকিমপুর প্রেস ক্লাবের সভাপতি এনটিভির প্রতিনিধি জাহিদুল ইসলাম জাহিদ, সাধারন সম্পাদক জিটিভির প্রতিনিধি আনোয়ার হোসেন বুলু, আবু হাসান, মাহামুদুল হক (মানিক), সামছুল হক সামু, মোসলেম উদ্দীন, প্রদীপ অধিকারী, নির্মল রায় প্রমুখ। পরে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়ে পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজিবির মহাপরিচালকসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করা হয়।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ