Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরের রাজৈরে দ্রুতগামী বাস চাপায় প্রবাসীর স্ত্রী নিহত, দুই শিশু আহত

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৯:৩৭ পিএম

মাদারীপুরের রাজৈরে ঢাকা-বরিশাল মহাসড়কের বৌলগ্রামে গ্রীন লাইন পরিবহনের চাপায় প্রবাসীর স্ত্রী নিহত। এঘটনায় শিশু ভ্যান চালকসহ নিহতের শিশু গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার (২৩ অক্টবার) রাত প্রায় ৮ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর পৌর এলাকার বৌলগ্রাম ব্রীজ সংলগ্ন এলাকায়। নিহত লাকী বেগম (৪০) রাজৈর পৌর এলাকার আলমদস্তার মালয়শিয়া প্রবাসী ফরহাদ মোল্লায় স্ত্রী।

আহতরা হলেন- শিশু ভ্যান চালক শামীম শেখ (১৩) ও নিহতের ছেলে সাজিন মোল্লা(১৫)। আহত অবস্থায় তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাড়ির পরিদর্শক গোলাম রসুল মোল্লা বলেন, বরিশাল থেকে ঢাকাগামী গ্রীন লাইন পরিবহনের একটি বাস টেকেরহাট থেকে রাজৈরের দিকে আসা একটি ভ্যানকে চাপায় দেয়। এসময় রাজৈর পৌর এলাকার আলমদস্তার মালয়শিয়া প্রবাসী ফরহাদ মোল্লায় স্ত্রী লাকি বেগম (৪০) নিহত হয়।

মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাড়ির পরিদর্শক গোলাম রসুল মোল্লা বলেন, এঘটনায় ঘাতক বাসটিকে পুলিশ আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ