Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে তালামীযের মুবারক র‌্যালি আজ ট্রাকযোগে প্রচার মিছিল, ব্যাপক সাড়া

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে বাংলাদেশ আন্জুমানে তালামীযে ইসলামিয়া ঈদে মীলাদুন্নবী (সা.) র‌্যালি বাস্তবায়ন কমিটি সিলেট, আজ সোমবার সিলেট নগরীতে মুবারক র‌্যালি বের করবে। সোবহানীঘাটস্থ হযরত শাহজালাল ডি. ওয়াই কামিল মাদরাসা প্রাঙ্গণে সকাল ১১টায় জমায়েত হয়ে র‌্যালি পূর্ববর্তী আলোচনা সভার পর বা’দ জোহর র‌্যালিটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করবে।
র‌্যালিকে সুন্দর ও স্বার্থক করতে ইতোমধ্যে সবধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে র‌্যালি বাস্তবায়ন কমিটি। আয়োজকরা র‌্যালিতে লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে আশা প্রকাশ করছেন। র‌্যালিতে নেতৃত্ব দেবেন শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.)’র সুযোগ্য ছাহেবজাদাগণ। এদিকে র‌্যালি সফল করতে গতকাল রোববার সিলেট বিভাগের বিভিন্ন উপজেলায় প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। এর অংশ হিসেবে বিকেলে সিলেট নগরীতে ট্রাকযোগে প্রচার মিছিল করেছে র‌্যালি বাস্তবায়ন কমিটি। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ কালে সর্বত্র ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়। র‌্যালিকে সফল করতে র‌্যালি বাস্তবায়ন কমিটির আহবায়ক আখতার হোসাইন জাহেদ ও সদস্য সচিব এনাম উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ