Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে বিএনপির কর্মী সভায় জনতার ঢল

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৫:১২ পিএম
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রোববার বিকেল থেকে উপজেলা বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হচ্ছে। প্রায় ৮ বছর পর অনিুষ্ঠিত কর্মী সভায়  জনতার ঢল নেমেছে। সেই সভায় উপস্থিত আছেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। 
 
জানা যায়, দীর্ঘ প্রায় ৮ বছর পর আজ রোববার বিকেলে উপজেলা সদরে উপস্থিত  ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে জয়পুর এলাকায় ওই সম্মেল অনুষ্ঠিত হচ্ছে। উক্ত সভায় জনতার ঢল। সভায় স্মরণকালের সর্বাধিক জনসমাগম হয়েছে বলে জানান নেতাকর্মীরা। 
 
নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং বিভিন্ন স্থানে গুলিতে নিহত নেতাদের প্রতিবাদসহ খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশব্যাপী গণ আন্দোলনের অংশ হিসেবে বিএনপির কর্মী সমাবেশ বলেন জানান স্থানীয় নেতারা। গণআন্দোলনকে বেগবান করতে এই কর্মী-সমাবেশের মাধ্যামে উপজেলা বিএনপির আগামী নেতৃত্ব নির্ধারণ হতে পারে বলেও জানিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।
 
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বক্তব্য রাখবেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) এড. ওয়ারেস আলী মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) শরীফুল আলম।
 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ