Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহ সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকায় কর্মরত ঝিনাইদহ জেলার সাংবাদিকদের নিয়ে ঝিনাইদহ জেলা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার সকালে পুরানা পল্টনস্থ ফোরামের অস্থায়ী কার্যালয়ে সিনিয়র সাংবাদিক ও ফোরামের আহ্বায়ক কাজী আবদুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে কাজি আবদুল হান্নানকে (দ্য ডেইলি অবজারভার), সভাপতি ও মেহেদী হাসান পলাশকে (দৈনিক ইনকিলাব) সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এর আগে প্রবীণ সাংবাদিক মুন্সি আবদুল মান্নান (দৈনিক ইনকিলাব), খায়রুল আলম বকুল ও মুহাম্মদ সাইফুল ইসলামকে (দৈনিক নয়া দিগন্ত ) উপদেষ্টা মনোনীত করা হয়।
কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন : সহ-সভাপতি আশরাফুল ইসলাম (দৈনিক ইত্তেফাক), যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস), অর্থ সম্পাদক শাহনাজ বেগম পলি (দৈনিক ইনকিলাব), দপ্তর সম্পাদক এস এম সাখাওয়াত হুসাইন (ইসলামিক নিউজ ২৪ ডটনেট), সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান (দৈনিক বাংলার ডাক), প্রচার সম্পাদক ইউনুচ আলী (ডিবিসি টেলিভিশন) সহ-প্রচার সম্পাদক রাজু আহমদ, নির্বাহী সদস্য সুশীল চৌধুরী (দি নিউ  নেশন), কাজী কামরুল হাসান ডন (সাম্প্রতিক দেশকাল), জাহিদ হাসান বেনু (নয়া দিগন্ত), জুয়েল মাহমুদ (ইনকিলাব), খলিলুর রহমান (যুগান্তর)-কে নির্বাহী সদস্য ঘোষণা করে আংশিক কমিটি ঘোষণা করা হয় এবং সাধারণ সম্পাদককে নির্বাহী কমিটির বিভিন্ন পদে সদস্য নিয়োগের ক্ষমতা প্রদান করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ