Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে পাঁচ দিনেই অটোভ্যান চালকের দুই খুনি গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ২:৪৪ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে পাঁচ দিনেই অটোভ্যান চালকের দুই খুনিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৩ অক্টোবর) ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিরা হলেন রামজীবন গ্রামের আফছার আলীর ছেলে রানা মিয়া (২৭) ও পরাণ গ্রামের মঞ্জু মিয়ার ছেলে মোশারফ হোসেন মনির (১৯)। গত ১৯ অক্টোবর রাতে যাত্রীবেশে অটোভ্যান চালক খলিলুর রহমান (৫০) কে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে ধান ক্ষেতে লাশ ফেলে রেখে অটোভ্যানটি ছিনতাই করে খুনি চক্রটি। খবর পেয়ে পরদিন তার লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় খলিলুরের বড় ভাই জলিল মিয়া বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করে। এরপর ২৪ ঘন্টার মধ্যে ছিনতাই করা অটোভ্যানটিও পুলিশ উদ্ধার করে। হত্যার শিকার অটোভ্যান চালক খলিলুর রহমান উপজেলার শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের এনায়েত উল্যার ছেলে।
থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হক বলেন, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। তাদের কাছে আরো তথ্য পাওয়া গেছে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছেনা।
থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকের নেতৃতে রাতব্যাপী অভিযান পরিচালনা করে রোববার ভোররাতে পৃথক পৃথক স্থান থেকে রানা মিয়া ও মোশারফ হোসেন মনিরকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ