Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় আটক যুবদল ছাত্রদলের ৭ নেতাকর্মী জেল হাজতে

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ১:৫৯ পিএম

২২ তারিখের খুলনা বিভাগীয় গন-সমাবেশে যাবার পথে আটক মাগুরা জেলা যুবদল ছাত্রদলের নেতাকর্মীদের জেল হাজতে প্রেরন করেছে আদালত। তারা খুলনার গন সমাবেশে যোগদানের উদ্দেশ্যে রওনা হলে ২১ অক্টোবর রাত ১১ টার দিকে মাগুরা ভায়নার মোড়ে অবস্থানকালে মাগুরা পুলিশ গ্রেফতার করে ২৭ আগস্ট তারিখের মিথ্যা মামলায় অজ্ঞাত আসামিদের মধ্যে নাম ডুকিয়ে কোর্টে চালান দেয় বলে জানান জেলা যুবদলের সভাপতি এড, ওয়াসিকুর রহমান কল্লোল। আটক নেতা কর্মীদের রবিবার সকালে আদালতে সোপর্দ করলে মাগুরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নেতৃবৃন্দের জামিনের আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। আটক নেতা কর্মীরা হচ্ছেন বিএনপি নেতা
লুৎফার রহমান জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক মুন্সি আরাফাত হোসেন
জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক
নাজমুল হাসান পলাশ, যুবনেতা
সুমন হোসেন, সদস্য সোহেল রানা
তৌহিদুল ইসলাম, চাউলিয়া যুবদল নেতা
মোঃকবীর হোসেন।
জেলা বিএনপির সদস্য সচিব আখতার হোসেন, জেলা যুবদলের সভাপতি ওয়াসিকুর রহমান কল্লোল, সদর বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সৈয়দ মাহবুব আলী মিল্টন, জেলা মৎস্যজীবি দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মফিজুর রহমান এ গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তাদের মুক্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ