Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির মরা গাঙ্গে জোয়ার এসেছে : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ১২:৩৭ পিএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মরা গাঙ্গে জোয়ার এসেছে। এখন আপনারা কিছু টেউ দেখতে পাচ্ছেন। এটা ভালো।

রোববার (২৩ অক্টোবর) রাজধানীর শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর আগে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড আয়োজিত এমআরটি লাইন-১ (মেট্রোরেল) এর নির্মাণ কাজ তদারকির জন্য পরামর্শক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেবরা যেভাবে লাঠিসোঁটা নিয়ে নেমেছেন, সেইফ এক্সিট তাদেরই প্রয়োজন। আমরা ফাইটার। বন্দুকের নল আমাদের ক্ষমতার উৎস না। নির্বাচন সবার জন্য সেইফ এক্সিট। আপনারা পরিবর্তন চাইলে নির্বাচনে আসুন।

তিনি বলেন, কয়েক হাজার লোক হলেই বলে লাখ লাখ লোক হয়েছে। খুলনা ময়মনসিংহের লাখ লাখ লোকের বাস্তবতার সঙ্গে কোনো মিল নেই।



 

Show all comments
  • Huda ২৩ অক্টোবর, ২০২২, ১২:৫৮ পিএম says : 0
    বিএনপির মরা গাঙ্গে জোয়ার এসেছে : ওবায়দুল কাদের বলেছেন,জেনে রাখুন- বিএনপি সুপ্ত আগ্নেগিরির মতো দল, যখন জেগে উঠে কল্পনার থেকেও বেশী প্রসারিত হয়ে জেগে উঠে, বাস্তবে দেখতে পেলেন। বিএনপি গণ-মানুষের মনে জীবিত, প্রয়াজনের সময় মানুষ দেখিয়ে দিলো, আপনি মরা গাঙ্গের মতো যেই ভাবে বলুন বা দেখুন, যদি গণপরিবহন বন্ধ না থাকতো, আপনারা বাধা না দিতেন, তাহলে কত লক্ষ লোক হতো ভেবে দেখেন। চিরদিন কেউ ক্ষমতা থাকেনা। সবাই সবাইকে সম্মান করুন, মিলে মিশে দেশ চলবে এটাই আগামী দিনের কামনা।
    Total Reply(0) Reply
  • এদেশের নাগরিক ২৩ অক্টোবর, ২০২২, ১২:৫৫ পিএম says : 0
    কাদের সাহেব, আপনি কাঁদেন কেন? জনগণের ক্ষমতা কুক্ষিগত করে রাখছেন অস্ত্রের মুখে। এই ক্ষমতা ছুটে গেলে কি হবে তা আপনিও জানেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ