Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বদরগঞ্জে কুপের মধ্যে আটকে যাওয়া শ্রমিক ৭ঘন্টা পর জীবিত উদ্ধার, হাসপাতালে ভর্তি

বদরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ১১:৫৮ এএম

বদরগঞ্জ পৌরশহরের বালুয়াভাটা মহল্লার বাবুল দাসের বাড়ির টয়লেটের কুপ খনন করতে গিয়ে মাটির ২০ফিট গভীরে বালু ধ্বসে গলা পর্যন্ত আবু হাসান(৩৫)নামে এক শ্রমিক আটকা পড়েন। গত শনিবার(২২অক্টোবর) সন্ধ্যায় বালু ধ্বসে শ্রমিক আটকে যাওয়ার এ ঘটনা ঘটে।
ফায়ারসার্ভিস,পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা যায়,শনিবার সন্ধ্যা ৬টার দিকে কুপ খননের এক পর্যাযে বালু ধ্বসে নির্মান শ্রমিক আবু হাসানের গলা পর্যন্ত আটকে গেলে তার সহকর্মি ও এলাকাবাসি পুলিশ ও বদরগঞ্জ ফায়ারসার্ভিসে খবর দিলে পুলিশ ও ফায়ারসার্ভিসের দল তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হলে পরে রংপুর ফায়ারসার্ভিস ও সৈয়দপুর ফায়ারসার্ভিসের দল ঘটনাস্থলে এসে অনেক চেষ্টার পর রাত ১টার দিকে শ্রমিক আবু হাসানকে জীবিত উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। শ্রমিক আবু হাসান পৌরশহরের সাহাপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে।
বদরগঞ্জ ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার(ভারপ্রাপ্ত)মিজানুর রহমান বেগ জানান,রংপুর,বদরগঞ্জ ও সৈয়দপুর ফায়ারসার্ভিসের দল অনেক চেষ্টার পর শ্রমিক আবু হাসানকে জীবিত উদ্ধার করা হয়েছে।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান,ফায়ারসার্ভিসের কয়েকটি ইউনিট ও পুলিশ সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে ঘটনার ৭ঘন্টা পর নির্মান শ্রমিক আবু হাসানকে জীবিত উদ্ধার করা হয়েছে। রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে ভাল আছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ