Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুটিংয়ে অংশ নিয়েছেন অন্তঃসত্ত্বা মাহি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৯:৫৬ পিএম

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন ঢাকাই সিনেমার সফল এই চিত্রনায়িকা। বর্তমানে তিনি চার মাসের অন্তঃসত্ত্বা। সন্তান সম্ভাবা এই নায়িকা ঘোষণা দিয়েই সিনেমার শুটিং থেকে দূরে ছিলেন। তবে মাতৃত্বকালীন অবসরে থাকা এই নায়িকা এবার শুটিংয়ে অংশ নিয়েছেন।

জানা গেছে, গত ১৭ ও ১৮ অক্টোবর বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ নামের একটি সিনেমার গানে অংশ নেন মাহি। তার শারীরিক অবস্থার কথা বিবেচনা করে কক্সবাজারের পরিবর্তে সাভারে গানের চিত্রায়ন সম্পন্ন হয়েছে। আগামী মাসের প্রথম দিকে আরেকটি গানের শুটিংয়ে অংশ নেবেন নায়িকা।

মাহি একটি গণমাধ্যমকে জানান, ‘সিনেমাটির শুধু দুটি গানের শুটিং বাকি ছিলো। এখন না করলে কাজটি ফেঁসে যাবে। আর তাই কষ্ট হলেও কাজ শেষ করে দিচ্ছি।’

তিনি আরও জানান, ‘সাবধানতা অবলম্বন করেই শুটিং করেছি। গানে কোনো নাচ ছিলো না, হেঁটে হেঁটে শুটিং করেছি।’

নায়িকার ভাষ্য, ‘যত দিন যাচ্ছে, বাচ্চার শরীর বৃদ্ধি পাচ্ছে। ফলে আমার চলাফেরাও সীমিত হয়ে আসছে। বাচ্চার কারণে এখন প্রতিদিন একটি করে ইনজেকশন নিতে হচ্ছে। যত দিন যাবে, চলাফেরা কঠিন হতে থাকবে। সন্তান প্রসবের আগে এটাই (অফিসার) হয়তো শেষ কাজ।’

উল্লেখ্য, ‘অফিসার’ সিনেমাতে মাহির বিপরীতে অভিনয় করেন ডি এ তায়েব। এর আগে একই পরিচালকের ‘অন্ধকার জগৎ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন তায়েব-মাহি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ