Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

অর্থ পাচার মামলায় জ্যাকলিনের জামিনের মেয়াদ বাড়লো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৯:৪৬ পিএম

বহুল আলোচিত ২০০ কোটি রুপি অর্থ পাচার মামলার জ্যাকলিন ফার্নান্দেজের অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ ১০ নভেম্বর পর্যন্ত বাড়িয়েছে আদালত। আগামী ১০ নভেম্বর আদালতের পরবর্তী শুনানি হবে। এই সময়ের মধ্যেই কী কী তথ্যপ্রমাণের ভিত্তিতে ওই চার্জশিট রুজু করেছে ইডি, তা দেখাতে হবে তদন্তকারী সংস্থাকে। এছাড়া আদালতের তরফে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে অতিরিক্ত চার্জশিট সহ মামলায় যুক্ত সমস্ত পক্ষের নথি জমা দিতে হবে তাকে।

এদিকে জামিনের মেয়াদ বাড়ানোর বিষয়টি জ্যাকলিনের আইনজীবী প্রশান্ত পাতিল নিশ্চিত করে বলেন, ‘আমাদের অন্তর্বর্তীকালীন জামিন ১০ নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।’

জানা যায়, জামিনের আবেদনের শুনানির জন্য শনিবার (২২ অক্টোবর) দিল্লির পাতিয়ালা হাউস আদালতে হাজির হয়েছিলেন জ্যাকলিন।

এর আগে, গত ১৭ আগস্ট সুকেশ চন্দ্রশেখরের মামলায় জ্যাকুলিনকে অভিযুক্ত বলে চিহ্নিত করে ইডি। চার্জশিটেও তার নাম সংযুক্ত করা হয়। অভিযোগ ছিল, সুকেশের কাছ থেকে সাত কোটি টাকার উপহার নিয়েছেন জ্যাকুলিন। এছাড়াও অভিনেত্রী সহ তার পরিবারের সদস্যরা সুকেশের কাছ থেকে বিলাসবহুল গাড়ি, দামী ব্যাগ, পোশাক, জুতো এবং ঘড়ি উপহার নিয়েছেন বলে অভিযোগ তোলা হয়।

এরপর গত মাসের ২৬ তারিখ এই মামলায় জ্যাকলিনকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছিল আদালত।

এই মামলায় জ্যাকুলিনকে ইতিমধ্যে একাধিকবার জেরা করেছে ইডি। অভিনেত্রী সংস্থাটিকে জানিয়েছেন, ২০১৭ সাল থেকে সুকেশকে চেনেন তিনি। ইডির দাবি, জ্যাকুলিন জেনে বুঝেই এই জালিয়াতির টাকার সুবিধা ভোগ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ