Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিআরপি লিস্টে ‘গৌরী এল’ এখনও শীর্ষে

| প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

টিআরপি রেটিং নিয়ে ভাবাটা অভিনেতা অভিনেত্রীদের কাজ নয়। এমনটাই মনে করেন টেলিপাড়ার অভিনেতা অভিনেত্রীরা। কিন্তু তবু সপ্তাহ শেষে টিআরপি তালিকায় এক ঝলক চোখ বুলিয়ে নেন কম বেশি সকলেই। কারণ সিনেমা যেমন ব্লকবাস্টার হলো কিনা তার ওপর নির্ভর করে ছবিটির ভবিষ্যৎ। তেমনি সপ্তাহান্তে এই টিআরপি লিস্টে কোন সিরিয়াল কত নম্বরে থাকলো তার ওপরে নির্ভর করে থাকে সিরিয়ালের ভবিষ্যৎ। এই সপ্তাহে টিআরপি লিস্ট বলছে পর পর দুবার বঙ্গ সেরা হয়ে নিজেদের পায়ের তলার মাটি আরও একটু শক্ত করে নিল জি বাংলার ধারাবাহিক গৌরী এলো। অন্যদিকে এইবারও সেরা পাঁচে জায়গা পেল না ‘মিঠাই’। এই সপ্তাহেও ৭.৮ নম্বর পেয়ে টিআরপি তালিকায় সেরা হয়েছে ‘গৌরী এল’। ৭.৬ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘ধুলোকণা’ আর ৭.৩ নম্বর পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া’। তবে আগের সপ্তাহে জগদ্ধাত্রী ভালো ফল করলেও এই সপ্তাহে কিছুটা পিছিয়ে গিয়েছে। এই সপ্তাহে ৭.২ পেয়ে চতুর্থ স্থান পেয়েছে জগদ্ধাত্রী। পঞ্চম স্থানে রয়েছে আলতা ফড়িং। অন্যদিকে, নন ফিকশনে বরাবরেই মতো এবারেও ৫.৭ পেয়ে সেরা হয়েছে ‘দিদি নম্বর ওয়ান’। এই সপ্তাহে বেড়েছে ‘সারেগামাপা’র টিআরপিও ৪.১ থেকে বেড়ে এবার ৫ পেয়েছে গানের এই রিয়্যালিটি শো। অভিনেত্রী সৃজলা গুহ আসায় এই সপ্তাহে টিআরপি বেড়েছে ‘ডান্স ডান্স জুনিয়র’ও। অন্যদিকে নন ফিকশন শোয়ের মধ্যে টিআরপি তালিকায় সবচেয়ে পিছিয়ে আছে ‘রান্নাঘর’।
১. গৌরি এলো : ৭.৮, ২. ধুলোকণা: ৭.৬, ৩. জগদ্ধাত্রী: ৭.৩, ৪. গাঁটছড়া : ৭.২, ৫. অনুরাগের ছোঁয়া: ৭.০, ৬. আলতা ফড়িং: ৬.৯, ৭. মাধবীলতা: ৬.৭, ৮. মিঠাই: ৬.৬, ৯. লক্ষ্মী কাকিমা সুপারস্টার: ৬.৩, ১০. খেলনা বাড়ি: ৬.২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ