Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণপাড়ায় অন্তঃসত্ত্বার আত্মহত্যা : স্বামী গ্রেফতার

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সাত মাসের অন্তঃসত্ত্বা রুমি আক্তার (২২) নামের এক গৃহবধূ কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। গত শুক্রবার বিকেলে উপজেলার মালাপাড়া ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুমি আক্তার পশ্চিম চন্ডিপুর সরকারবাড়ি এলাকার মতিউর রহমান সরকারের ছেলে মনির হোসেনের স্ত্রী ও পার্শ্ববর্তী বুড়িচং উপজেলার জগৎপুর (মধ্যপাড়া) এলাকার অদু মিয়ার মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী মনির হোসেনকে গ্রেফতার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।
নিহতের মা পারুল আক্তার জানান, ‘গত তিন বছর পূর্বে মনির হোসেনের সাথে বিয়ে হয় আমার মেয়ে রুমি আক্তারের। বিয়ের পর থেকেই মনির হোসেন তার পরকীয়ার সম্পর্কের কারণে আমার মেয়ে রুমি আক্তার কে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। এ নিয়ে পূর্বে একাধিকবার স্থানীয়ভাবে সালিশ বৈঠকও হয়েছে। এরপরেও মনির হোসেন তার পরকীয়া সম্পর্ক থেকে বের হয়ে আসেনি। বরং সে বিভিন্নভাবে আমার মেয়ের ওপর নির্যাতন বাড়িয়ে দিয়েছে। ঘটনার দিন দুপুরে মনির হোসেনর নির্যাতন সইতে না পেরে আমার মেয়ে উপায়ান্তর না পেয়ে সকলের অগোচরে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় তার পরিবারের লোকজন তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আমার মেয়ে রুমি আক্তার মারা যান।
এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা ওসি শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, ‘আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করি। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।’ তিনি আরও বলেন, ‘বিয়ের পর থেকেই তার স্বামী মনির হোসেন তাকে প্রায় সময়ই নির্যাতন করতো বলে জানায় নিহতের পরিবার। এ ঘটনায় নিহতের স্বামী মনির হোসেনকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ