Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা, একদিন পর লাশ উদ্ধার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৬:১৫ পিএম

মাদারীপুরে নিখোঁজের একদিন পর লামিয়া আক্তার (১১) নামে এক মাদরাসা শিক্ষার্থীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১২টার দিকে সদর উপজেলার কালিকাপুরের এক খালের ভেতর থেকে লামিয়ার লাশ উদ্ধার করা হয়। নিহত লামিয়া সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের হোসনাবাদ গ্রামের লোকমান ফকিরের মেয়ে। সে স্থানীয় একটি মাদরাসায় ষষ্ঠ শ্রেণিতে পড়তো। এ ঘটনায় শনিবার দুপুরে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে নিহতের পরিবার।

পুলিশ ও স্বজনরা জানায়, বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়ি হোসনাবাদ থেকে নানাবাড়ি চরনাচনা যাবার কথা বলে বাড়ি থেকে বের হয় লামিয়া। পড়ে লামিয়ার আর কোনো খোঁজ না পাওয়া গেলে শুক্রবার দুপুরে সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করে পরিবারের সদস্যরা। সেদিন রাতে খোঁজাখুঁজির এক পর্যায়ে লামিয়ার লাশ খালের মধ্যে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এই ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, ধর্ষণ শেষে নির্জন স্থানে লাশটি ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের ধরতে জোর চেষ্টা চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ