Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দীর্ঘ একযুগ পর ফের জুটি বাঁধলেন সাইফ-নিপুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৫:৫৪ পিএম

দীর্ঘ একযুগ আগে ‘বন্ধু মায়া লাগাইছে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছিল সাইফ খানের। প্রথম সিনেমায় নায়িকা হিসেবে পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নিপুণ আক্তারকে। এরপর এই জুটিকে আর দেখা যায়নি। অবশেষে এ যুগ পর আবারও জুটি বেঁধে অভিনয় করলেন সাইফ খান ও নিপুণ। তবে সিনেমা নয় এবার এই জুটিকে দেখা যাবে একটি বিজ্ঞাপনে।

সম্প্রতি ঢাকার উত্তরায় একটি শুটিং হাউজে সিনেমার পরিচালক উত্তম আকাশ এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন। ইলেকট্রনিক পণ্য ইস্টার্ন টিউব ও ইস্টার্ন এলইডি বাল্ব-এর বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে জিঙ্গেল বেজড করে।

এ সম্পর্কে চিত্রনায়ক সাইফ খান বলেন, ‘চমৎকার একটি কাজ করলাম। আমার ক্যারিয়ারের প্রথম সিনেমা ছিল নিপুণের সঙ্গে। এত বছর পর তার সঙ্গে কাজ করে অনেক ভালো লাগছে। বিজ্ঞাপনের জিঙ্গেলটিও দারুণ। বিজ্ঞাপনের নির্মাণও ভালো হয়েছে। আমার বিশ্বাস এটি দর্শকদের ভালো লাগবে।’

নিপুণ বলেন, ‘জিঙ্গেলটি চমৎকার। বিজ্ঞাপনের নির্মাণও ভালো হয়েছে। আমার বিশ্বাস এটি দর্শকদের ভালো লাগবে। আর অনেক বছর সাইফ আর আমি একসঙ্গে কাজ করলাম। কাজটি করে ভালো লেগেছে।’

জানা গেছে। শিগগিরই বিজ্ঞাপনটি বিভিন্ন টেলিভিশন চ্যানেলসহ অনলাইন প্লাটফর্মে প্রচারিত হবে বলে।

সাইফ খান অভিনীত মুক্তি প্রতিক্ষিত সিনেমাগুলোর মধ্যে ফরিদুল হাসান পরিচালিত ‘কর্পোরেট’ রেজা হাসমতের ‘জেদি মেয়ে’ খিজির হায়াত খানের ‘ওরা ৭ জন’ অন্যতম। এছাড়া ওপার বাংলার প্রডাকশনে ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে জুটি বেঁধে ‘নীল দরিয়ার মাঝি’ সিনেমাতেও কাজ করতে দেখা যাবে এই মাসল হিরোকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ