Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চাচা-ভাতিজাসহ পাঁচ জেলায় নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

দেশের পাঁচ জেলায় সড়কে পৃথক ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। গত বৃহস্পতিবার দিবাগত রাত ও শুক্রবার দিনের বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো সংঘঠিত হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে’র প্রতিবেদনে-
স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে জানান, উপজেলার দালালবাজার এলাকায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে গতকাল (শুক্রবার) সকালে ট্রেনিংকারের ধাক্কায় লেদু মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আহত হন আরো ২ জন। নিহত ব্যক্তি লক্ষ্মীপুর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুর এলাকা হিরা গাজী বাড়ির সফিক উল্যার ছেলে। তিনি পেশায় ভ্যানগাড়ি চালক। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে লেদু মিয়াসহ আহতরা হাঁটতে বের হলে দালালবাজার এলাকায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে একটি ট্রেনিংকার পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে লেদু মিয়া, হোসেন বয়াতি ও মেসির আহমেদ রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক লেদু মিয়াকে মৃত ঘোষণা করেন। লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, ঘটনাটি কেউ আমাদের জানায়নি। খোঁজ নেওয়া হচ্ছে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়া সরাইলে ট্রাক চাপায় মো. রাসেল মিয়া নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল (শুক্রবার) সকালে সরাইল-নাসিরনগর সড়কে সরাইল ফায়ার সার্ভিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত রাসেল সরাইলের কালিকচ্ছ গ্রামের বারজীবি পাড়ার রফিকুল ইসলামের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে নাসিরনগরমুখী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা বিশ্বরোডমুখী মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হন। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন জানান, ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালককে আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
পঞ্চগড় জেলা সংবাদদাতা জানান, পঞ্চগড় থেকে স্বামীর সাথে মোটরসাইকেল যোগে দিনাজপুরে যাওয়ার পথে ভজনপুরের কলেজ গেট এলাকায় গতকাল (শুক্রবার) সকালে কুকুরের সাথে সংঘর্ষে আনোয়ার খানম আনু নামে এক নারীর নিহত হয়েছেন। নিহত নারী তেঁতুলিয়া উপজেলার শালবাহান বাজার এলাকার জহির রায়হানের স্ত্রী। তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির হোসেন জানান, সকালে শালবাহান থেকে স্বামীসহ মোটরসাইকেল যোগে দিনাজপুরে যাওয়র পথে ভজনপুরের কলেজ গেটের সামনে কুকুরের সাথে সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলের পিছনে বসে থাকা ওই নারী মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যায়। এতে মাথায় আঘাত পেলে স্থানীয়রা তাৎক্ষনিক তাকে উদ্ধার করে, সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা জানান, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বাঁশ বোঝাই নসিমনের ধাক্কায় মোটরসাইলে থাকা চাচা-ভাতিজার নিহত হয়। গত বৃহস্পতিবার রাতে বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারঢালীতে ঘটনাটি ঘটে। এসময় ঘটনাস্থলে শহিদুল ইসলাম ও পায়েলের নিহত হন। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতে বাঁশ বোঝাই নসিমনের সাথে মোটরসাইকেলটি ধাক্কা লাগে। দু’জনেই অনেক দূরে ছিটকে পড়ে। পথচারীরা মৃত অবস্থায় দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানালে তারা লাশ উদ্ধার করে। নিহত শহিদুল ইসলাম সদর উপজেলার সালন্দর বরুনাগাঁও গ্রামের ওসমান আলীর ছেলে ও পায়েল একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আনাম ডন জানান, লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বগুড়া : বগুড়ার শেরপুরের মহিপুর দুগ্ধ খামার এলাকায় গতকাল (শুক্রবার) সকালে বাবার জন্য খবার নিয়ে যাওয়ার সময় পথে ট্রাকচাপায় জিসান নামে এক শিশু নিহত হয়েছে। জিসান মায়ের সঙ্গে ভ্যানে চড়ে যাচ্ছিলেন। পথেই ট্রাকের ধাক্কায় ভ্যান সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত জিসান উপজেলার গাড়িদহ ইউনিয়নের রামনগর এলাকার রেজাউল করিমের ছেলে। ওই ঘটনায় জিসানের মা পারভিন আক্তার ও ভ্যানের চালক আহত হয়েছেন।
পদ্মা সেতু উত্তর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মালবাহী ট্রাক উল্টে যাওয়ার ঘটনা ঘটে। গতকাল ভোরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় যাত্রী ছাউনীর সামনে ঘটনাটি সংঘঠিত হয়। হাইওয়ে পুলিশ জানায়, ভোর ছয়টার সময় মাগুরা থেকে ঢাকামুখী মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা জাকির হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছে রেকার দিয়ে উল্টে থাকা ট্রাকটি সরিয়ে ফেলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ