Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি কার্যালয়ের সামনে সমবেত হয়েছেন অর্ধ লক্ষাধিক নেতা কর্মী

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১০:১১ পিএম

রাত যত বাড়ছে, খুলনায় বিএনপি কার্যালয়ের সামনে নেতা কর্মীদের ভিড়ও বাড়ছে। রাত সাড়ে ৯ টা নাগাদ খুলনার বিভিন্ন জেলা ও উওজেলার অর্ধ লক্ষাধিক নেতা কর্মী জড়ো হয়েছেন নগরীর কেডি ঘোষ রোডস্থ জেলা ও নগর বিএনপি কার্যালয়ের সামনে। তিল ধারণের জায়গা নেই পুরো এলাকা জুড়ে। পুলিশ প্রশাসনও সতর্ক অবস্থায় রয়েছে।
নেতা কর্মীদের সাথে কথা বলে জানা গেছে, রাতে তারা কার্যালয়ের সামনেই থাকবেন। দরকার হলে রাস্তায় ঘুমাবেন। চাদর বালিশ মাদুর সব কিছুই নিয়ে এসেছেন তারা। সকালে এখান থেকেই সবাই সমাবেশস্থলে যাবেন।
নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য এহতেশামুল হক শাওন জানান, কিছু সময়ের মধ্যে সমাবেশের মঞ্চ তৈরির কাজ শুরু হবে। নেতাকর্মীদের বড় একটি অংশ সেখানেই সারা রাত থাকবেন।
খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা জানান, বাস-লঞ্চ বন্ধের পর পথে পথে নেতাকর্মীদের বাঁধা দেওয়া হচ্ছে। কিন্তু সব বাধা উপেক্ষা করে গণতন্ত্রকামী মানুষের জনস্রোত এখন খুলনামুখী। তিনি বলেন, দলীয় কার্যালয়ের সামনে তিল ধারণের জায়গা নেই। কাল সমাবেশস্থলসহ খুলনা মহানগরী জনসমুদ্রে পরিণত হবে ইনশাআল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ