Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রিকশাচালক সেই আমিনুলকে অটোরিকশা উপহার দিলো বিএনপি

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহ বিএনপির বিভাগীয় গণসমাবেশে পরিবহন বন্ধ থাকায় গত ১৫ অক্টোবর নিজ রিকশা দিয়ে বিনা ভাড়ায় লোক পৌঁছে দেওয়া আমিনুল ইসলামকে নতুন অটোরিকশা উপহার দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

গতকাল (শুক্রবার) দুপুরে ময়মনসিংহ নগরীর ব্রহ্মপল্লী এলাকায় আমিনুল ইসলামের বাসায় উপহার পৌঁছে দেন বিএনপি নেতারা। এ সময় তারেক রহমানের পক্ষ থেকে আমিনুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে নতুন রিকশাটি হস্তান্তর করেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। এতে আপ্লুত আমিনুল ইসলাম তারেক রহমান ও বিএনপি নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এসময় সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, মানবদরদি দিনমজুর আমিনুল ইসলামকে অটোরিকশা উপহার দিয়ে গণসমাবেশে তার পরিশ্রম, অবদানকে সম্মান জানিয়ে হাজার নেতাকর্মীকেও সম্মানিত করা হয়েছে।
তিনি বলেন, ময়মনসিংহের গণসমাবেশে বাঁধা বিঘ্ন সন্ত্রাস, নৈরাজ্য উপেক্ষা করে লাখ লাখ মানুষ স্বতঃস্ফূর্ত উপস্থিত হয়ে সরকারের সকল অপকৌশল ও চক্রান্ত ব্যর্থ করে দিয়েছে। এতে সরকারের দেউলিয়াত্ব এবং চলমান আন্দোলনে তারা যে আতঙ্কিত ও বিচলিত তা প্রমাণ হয়েছে। কিন্তু এসব করে ক্ষমতায় টিকে থাকা যাবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সদস্য ব্যারিস্টার মীর মো. হেলাল উদ্দিন, বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ