Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনকিলাবে সংবাদ প্রকাশের পর ধর্ষক গ্রেফতার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নয়দিন পেরিয়ে গেলেও অজ্ঞাত কারণে ধর্ষককে গ্রেফতার করেনি পুলিশ এমন শিরোনামে ইনকিলাব অনলাইনে সংবাদ প্রকাশের পরেই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (শুক্রবার) দুপুরে উপজেলার মাইজবাগ ইউনিয়নের বটতলা এলাকা থেকে তাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের আশ্রবপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে রেদোয়ান হাসান রিয়াদের সাথে পার্শ্ববর্তী গ্রামের এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৩০ আগস্ট বাজারে আসার পথে পৌর সদরের শিমুলতলি এলাকা থেকে ওই কিশোরীকে অপহরণ করে নরসিংদী জেলা মাধবদী উপজেলার টাটাপাড়া এলাকায় নিয়ে যায় রেদোয়ান।

সেখানে ভুয়া কাবিন নামা দেখিয়ে একটি বাসায় নিয়ে কিশোরীকে পাশবিক নির্যাতন করে। পরবর্তীতে কিশোরীর বাবা স্থানীয় লোকজন কে নিয়ে পুলিশের সহায়তায় মেয়েকে উদ্ধার করে। বিষয়টি নিয়ে নির্যাতিতার বাবা বাদী হয়ে গত ১২ অক্টোবর রেদোয়ানকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার নয়দিন পার হলেও অজ্ঞাত কারণে ধর্ষক রেদোয়ানকে গ্রেফতার করেনি পুলিশ। এ অবস্থায় উল্টো ধর্ষকের পক্ষ থেকে নানা প্রকার হুমকীতে আতঙ্কে দিন কাটাচ্ছে নির্যাতিতার পরিবার। এমন পরিস্থিতিতে মামলার বাদী ও নির্যাতিতার বাবা বিষয়টি নিয়ে এ প্রতিবেদকের সাথে কথা বলেন। পরে শুক্রবার দুপুরে ইনকিলাবের অনলাইনে সংবাদ প্রকাশ করা হয়। সেই সংবাদ প্রকাশের পরেই ধর্ষক রেদোয়ানকে ঈশ্বরগঞ্জ উপজেলা মাইজবাগ ইউনিয়নের বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, মামলার পর আসামি গ্রেফতারের জোর চেষ্টা চালিয়ে শুক্রবার দুপুরে আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ