Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চালককে হত্যা করে ছিনতাই করা অটোভ্যান উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে চালককে শ্বাসরোধে হত্যা করে ছিনতাই করা অটোভ্যানটি ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। হত্যার শিকার অটোভ্যান চালক খলিলুর রহমান উপজেলার শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের এনায়েত উল্যার ছেলে।

গত বৃহস্পতিবার সকালে উপজেলার রামজীবন ইউনিয়নের খংগুয়ার ব্রীজের দক্ষিণ পাশে রাস্তা সংলগ্ন ধান ক্ষেত থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় অটোভ্যান চালক খলিলুর রহমানের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা করে অটোভ্যান চালকের ভাই। পুলিশের ধারণা যাত্রীবেশে ছিনতাইকারী চক্র ঘটনাটি ঘটিয়েছে।


এ ঘটনায় পুলিশ ব্যাপক তৎপরতা চালালে ছিনতাইকারী চক্র বাধ্য হয়ে বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামের বাজপাড়া রোডে শামছুল হকের সেচ পাম্পের সামনে কাঁচা রাস্তার উপর চাবিসহ অটোভ্যানটি রেখে আত্মগোপন করে। পুলিশ সেখান থেকে অটোভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে খলিলুরের পরিবারের লোকজন অটোভ্যানটি নিজেদের বলে শনাক্ত করে।

সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক সেরাজুল হক অটোভ্যানটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, খুনি চক্রকে গ্রেফতারে ব্যাপক তৎপরতা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ