Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাদ পড়েছেন তারেক রহমানের আস্থাভাজন জি এম সিরাজসহ অর্ধশতাধিক নেতাকর্মী

বগুড়া বিএনপির ভোটার তালিকায় ঘাপলাবাজি

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বগুড়া জেলা বিএনপির আসন্ন নির্বাচন-২০২২ এর ভোটার তালিকা নিয়ে বড় ধরনের ঘাপলাবাজির অভিযোগ উঠেছে। জানা গেছে, বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও বগুড়া জেলা বিএনপির জৈষ্ঠ্য নেতা জি এম সিরাজও বাদ পড়েছেন। তিনি তারেক রহমানের পরম আস্থাভাজনদের মধ্যে অন্যতম একজন।
এছাড়াও ভোটার তালিকা থেকে আরো যারা বাদ পড়েছেন তাদের মধ্যে রয়েছেন, সাবেক এমপি প্রিন্সিপাল নূর আফরোজ বেগম জ্যোতি, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, শাজাহানপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরকার বাদল, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ফজলুর রহমান খোকন, শহর বিএনপির সাবেক সভাপতি ইনসান আলী শেখ, শাজাহানপুর থানা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আমরুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান অটল, রেজাউল করিম টুলু, কৃষক দল নেতা ফার্মার রফিকুল ইসলাম, জাসাসের সাবেক আহ্বায়ক সাইফুল ইসলাম বাবলু, প্রিন্সিপাল মোকাম্মেল হোসেন মুকুট, মকবুল হোসেন মাস্টার, আব্দুল মান্নান পান্না, শাজাহান আলী, আলহাজ্ব আতাউর রহমান টুকু, শাহিনুল ইসলাম টমপি, ছাত্রনেতা সাব্বির হোসেন বাবলু, জিএস সুজাউদ্দৌলা সুজা, চাঁন মিয়া মন্ডল এলএলবি, জাহেদুর রহমান আব্দুস সালাম খান রুবেল, আব্দুল খালেক, রাফিউল ইসলাম রুবেল, শাহ মো. সাইফুল ইসলাম, রাসেল কবির সামাদ, ওয়াহিদ মুরাদ, নাজমুল হুদা পাপন, সৈয়দ আনোয়ারুল ইসলাম বাবলা, বেলাল হোসেন নান্নু, সাংবাদিক নেতা শাহীন, এডভোকেট আব্দুল মতিন মন্ডল, আব্দুল মজিদ পশারী, আল মাহমুদ তারেক বাতেন, মিজানুর রহমান মিজানসহ অনেকের যোগ্যতা থাকা সত্ত্বেও ভোটার তালিকা থেকে বাদ দেয়া হয়েছে ।
অভিযোগকারিরা বলছেন, যোগ্যদের কৌশলে যেমন বাদ দেওয়া হয়েছে তেমনই এমন কতগুলো বিতর্কিত লোকদের সদস্য করা হয়েছে যারা আওয়ামী লীগের সাথে লেজুড়বৃত্তি করে রাজনীতি করে। আবার অনেকেই বিএনপির সাথে কোনো সম্পর্ক নেই।
এ ব্যাপারে গতকাল বেশ কয়েকজন সিনিয়র নেতা ইনকিলাবকে বলেন, অবিলম্বে দল থেকে অব্যাহতি দেওয়া জনপ্রিয় পৌর কাউন্সিলর সিপার, পরিমল, হিরু, হিমু, বিটু, মাসুদসহ অসংখ্য নেতাকে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা এখন সময়ের দাবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ