Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালুকায় চালককে হত্যা করে অটো ছিনতাই

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের ভালুকায় চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে নিহত অটোচালক মোফাজ্জল হোসেনের (২৫) লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। পুলিশ ও স্থানীয় জানা যায়, গত বৃহস্পতিবার সকালে ঢাকাণ্ডময়মনসিংহ মহাসড়কের পাশে উপজেলার হবিরবাড়ির আমতলী এলাকায় অবস্থিত সানম্যান বারডেম ফার্মার সামনে রাস্তার পশ্চিম পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে ভালুকা মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত মোফাজ্জল হোসেন ওই এলাকার কামিনীভিটা গ্রামের দুলাল মিয়ার ছেলে।

নিহতের স্বজনেরা জানান, দুই সন্তানের জনক মোফাজ্জল হোসেন বুধবার সন্ধ্যায় অটোরিক্সা নিয়ে বাসা থেকে বের হয়ে রাতে আর তিনি বাড়ি ফিরেননি। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পরিবারের লোকজন লাশটি সনাক্ত করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামাল হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটো ছিনতাই করার জন্য চালক মোফাজ্জলকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

ময়নাতদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ