Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

লক্ষ্মীপুরে ৫ হাজার ৮৫০ পিস ইয়াবা নিয়ে গ্রেফতার মাদক কারবারি ইয়াসমিন আক্তার কলিকে (৩৬) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। গত বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত কলি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের ছড়ারকুল গ্রামের অলি উল্যার স্ত্রী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, চলতি বছরের ৮ জানুয়ারি রামগঞ্জ উপজেলার হাজিগঞ্জ-রামগঞ্জ সড়কের পালের বাড়ির ব্রিজ এলাকা থেকে কলিকে আটক করেন র‌্যাব-১১ সদস্যরা। এসময় তার কাছ থেকে ৫ হাজার ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই ইয়াবা বিক্রির উদ্দেশে তিনি রামগঞ্জে আসেন।

এ ঘটনায় র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার (ডিএডি) মো. আফজাল হোসেন রামগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। গত ১১ ফেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারেফ হোসেন আদালতে কলির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। শুনানি ও সাক্ষ্য শেষে আদালত গত বৃহস্পতিবার এ রায় ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ