Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের হাসনাবাদ ৮নং ওয়ার্ড ইউপি সদস্য নাজমুল হোসেন নাইমুলের বিরুদ্ধে হয়রানিমূলক অভিযোগের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। গত বৃহস্পতিবার সকালে হাসনাবাদ খেয়াঘাট সড়কের হাসনাবাদ দক্ষিণপাড়ায় এলাকার শত-শত নারী পুরুষ ওই মানবন্ধন করে।

মানববন্ধনে বক্তারা বলেন, দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের হাসনাবাদ ৮নং ওয়ার্ডের নির্বাচনে ৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও নাজমুল মেম্বার জনগনের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে পরাজিত প্রার্থী ও তাদের সমর্থকরা হয়রানির উদ্দেশ্যে বিভিন্ন দপ্তরে নামে-বেনামে আবেদন করে হয়রানি করে আসছে। মানববন্ধনে উপস্থিত ছিলেন হাসনাবাদ চারআনি গ্রামের নাছির উদ্দিন, শান্তিনগর গ্রামের আব্দুল বাতেন, চার আনি গ্রামের মো. বাতেন, হাসনাবাদ দক্ষিণ পাড়া গ্রামের কালু মিয়া প্রমুখ। অভিযোগকারীদের মধ্যে জাকির হোসেন, মাধবী রানী, কমলা, বাইজিদা ইয়াসমিসহ অনেকে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ