Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে ময়না তদন্তের দাবি হত্যা নাকি আত্মহত্যা, চলছে নানা গুঞ্জন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ২:৩১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে রাজমিস্ত্রি হাবিবের মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। তিনি আত্নহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে এ নিয়ে ধুম্রজাল দেখা দিয়েছে। তাঁর পরিবারের পক্ষ থেকে লাশের ময়না তদন্তের দাবি উঠেছে।উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর গ্রামের দিনমজুর মো. রফিকুল ইসলাম জানান, তাঁর ছেলে রাজমিস্ত্রি মো. হাবিব (১৯) গত ৩ অক্টোবর সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফিরে আসে। এরপর গোসল করে খাওয়া দাওয়া শেষে দুর্গাপূজা মন্ডপে যাওয়ায় কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। রাত গভীর হলে তাকে মোবাইল ফোনে বাড়ি ফেরার কথা বললে সে বাড়িতে আসার কথা বললেও আর আসেনি। তিনি আরও বলেন, আমি ৪ অক্টোবর ভোর আনুমানিক পৌনে ৫ টার দিকে পাশ্ববর্তী মসজিদে ফজরের নামাজ আদায় করতে যাচ্ছিলাম। এ সময় দেখতে পাই আমার বাড়ি থেকে প্রায় ২০০ গজ দুরে কাজী আতাউর রহমানের বাগানে একটি মেহগনি গাছে লাশ ঝুলছে। আমি লোকজনকে ডাকাডাকি করে এগিয়ে গিয়ে দেখি আমার ছেলে। আমার বিশ্বাস কে বা কারা তাকে হত্যা করে তার পরিহিত কোমরের বেল্ট ও পরনের শার্ট দিয়ে গলায় ফাঁস লাগিয়ে তাকে ওই গাছের সঙ্গে ঝুলে রেখেছে। কারণ নিজেই ওই গাছের সঙ্গে ঝুলে আতœহত্যা করা সম্ভব নয়। আমি লাশের ময়না তদন্তের কথা বললেও পুলিশ তা করেনি। আমার ছেলের মৃত্যুর রহস্য উদঘাটনে আমি কবর থেকে লাশ তুলে ময়না তদন্তের জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

শুক্রবার (২১ অক্টোবর) সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, সে সময় কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ