Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহের সেই রিক্সা চালক আমিনুল ইসলামকে তারেক রহমানের অটো রিক্সা উপহার প্রদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ২:০৪ পিএম

১৫ অক্টোবর ময়মনসিংহ বিভাগীয় গণসমাবেশে পরিবহন বন্ধ করে দেয়ায় নিজ রিক্সা দিয়ে বিনা ভাড়ায় বিরতিহীনভাবে জনসাধারণকে গণসমাবেশে পৌছিয়ে দেয়া আমিনুল ইসলামকে ইঞ্জিন চালিত অটো রিক্সা ' মিশুক' উপহার দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স শুক্রবার (২১ অক্টোবর) সকালে ময়মনসিংহ নগরীর পুরহিতপাড়া ব্রাহ্মপল্লীতে রিক্সাচালক আমিনুল ইসলামের বাসায় উপস্থিত হয়ে তারেক রহমানের উপহার তাঁর কাছে হস্তান্তর করেন।
এসময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সদস্য ব্যারিস্টার মীর মোঃ হেলাল উদ্দিন ,বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমন উপস্থিত ছিলেন।
এসময় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মানব দরদী দিনমজুর আমিনুল ইসলামকে মিশুক উপহার দিয়ে গণসমাবেশে তাঁর পরিশ্রম,অবদান ও তাঁকে সম্মানিত করার পাশাপাশি গণসমাবেশে অক্লান্ত পরিশ্রমকারী হাজার নেতাকর্মীকেও সম্মানিত করেছেন।
তিনি বলেন, ময়মনসিংহের গণসমাবেশে বাঁধা বিঘ্ন সন্ত্রাস,নৈরাজ্য উপেক্ষা করে লাখ লাখ মানুষ স্বতঃস্ফূর্ত উপস্থিত হয়ে সরকারের সকল অপকৌশল ও চক্রান্ত ব্যার্থ করে দিয়েছে। গণসমাবেশে সরকার বাঁধা দিয়ে নিজেদের দেউলিয়াত্ব এবং চলমান আন্দোলনে তারা যে আতঙ্কিত ও বিচলিত তা প্রমাণ করছে। এসব করে ক্ষমতায় টিকে থাকা যাবে না বলে তিনি উল্লেখ করেন ।
তিনি আমিনুল ইসলামকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সালাম,শুভেচ্ছা জানান এবং তার ও পরিবারের উত্তোরত্তোর সুখ,সমৃদ্ধি কামনা করেন। এসময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ফুল,ফল ও মিষ্টিও আমিনুলের হাতে তুলে দেয়া হয়।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার পেয়ে রিক্সাচালক আমিনুল ইসলাম আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি কান্না জড়িত কন্ঠে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে 'মা' সম্বোধন করে তাঁর ও তারেক রহমানের জন্য সকলকে দোয়া করার আহ্বান জানান।
আমিনুল ইসলামের বাসার সামনে তারেক রহমানের উপহার হস্তান্তরকালে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা.মাহবুবুর রহমান লিটন ,মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম ,উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম , দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু,মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ ,উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার , ফখর উদ্দিন আহমদ বাচ্চু, অধ্যাপিকা রায়হানা ফারুক,শুক্কর মাহমুদ, অধ্যাপক শেখ আমজাদ আলী ,শাহ শিব্বির আহমেদ বুলু,ফারজানা রহমান হোসনা,এড.এম এ হান্নান খান, কায়কোবাদ মামুন,শামীম আজাদ,মাহবুবুল আলন,লিটন আকন্দ, এড.নুরুল হক,হাফেজ আজিজুল হক, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার,স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল ইসলাম খসরু,সাধারণ সম্পাদক তানভিরুল ইসলাম টুটুল, শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ,সাধারণ সম্পাদক মফিদুল ইসলাম মোহন, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু,সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন শাকিল,স্বেচ্ছাসেবক দলের সভাপতি রিপন তালুকদার ,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফয়সাল, ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন,সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিন, মহিলা দলের সভানেত্রী খালেদা আতিক,সাধারণ সম্পাদিকা ফারিয়া তাসনিম তিথি,শ্রমিক দলের সভাপতি শহীদুল ইসলাম দুলাল,সাধারণ সম্পাদক আবদুল মান্নান, উত্তর জেলা যুবদলের সভাপতি শামসুল হক,সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফরিদ উদ্দিন আহমদ ,ছাত্রদলের সভাপতি নাহিদ সাদমান ডুনন ,মৎস্যজীবী দলের আহ্বায়ক হযরত আহমেদ সাকিব,ওলামা দলের সভাপতি মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ