Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে জুয়ার আসরের ছবি তোলায় পুলিশ সদস্য লাঞ্ছিত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১০:৩৮ এএম

নীলফামারীর সৈয়দপুরে মোবাইল ফোনে জুয়া খেলার আসরের ছবি তোলায় জামাল উদ্দিন নামে এক পুলিশ সদস্যকে লাঞ্ছিত করেছে সংঘবদ্ধ জুয়াড়িরা। গত বুধবার দুপুর ১টার দিকে রেলওয়ে মাঠে এ ঘটনা ঘটে। এ সময় তারা ওই পুলিশ সদস্যের মোবাইল ফোন কেড়ে নেয়।

পুশিকার পুলিশ সদস্য সৈয়দপুর গোলাহাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত। প্রায় তিন বছর ধরে তিনি এ ফাঁড়িতে আছেন।
থানা সূত্রে জানা গেছে, রেলওয়ে মাঠে দীর্ঘদিন ধরে লুডু ও তাসের জুয়া খেলার আসর বসে। ওইদিন এসআই জামাল উদ্দিন একাই ওই জুয়া খেলার আসরে যান। সেখানে তিনি মোবাইলে জুয়া খেলার আসরের ছবি তোলেন।

এ সময় সংঘবদ্ধ জুয়াড়িরা ক্ষুব্ধ হয়ে জামাল উদ্দিনকে লাঞ্ছিত করে তার মোবাইল ফোন কেড়ে নেয়। পরে স্থানীয়রা এবং কার, মাইক্রো-পিকআপ মালিক সমিতির সভাপতি মোনায়েম হোসেনের সহযোগিতায় ওই পুলিশ সদস্যকে ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জামাল উদ্দিন বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শুক্রবার (২১অক্টোবর) সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ