Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় গয়েশ্বর রায়ের অবস্থানরত বাড়িতে পুলিশের অভিযান, আটক ১৩

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে বৃহস্পতিবার বিকালে খুলনায় এসেছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। রাতে নগরীর বসুপাড়া এলাকার সাবেক এক বিএনপি নেতার বাড়িতে অবস্থান করছিলেন তিনি। সেই বাড়িতে অভিযান চালিয়ে গয়েশ্বরের সঙ্গে সাক্ষাত করতে আসা ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন জানান, গয়েশ্বর চন্দ্র রায় খুলনার গণসমাবেশে সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা। সন্ধ্যায় দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন শেষ করে তিনি বাগেরহাট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কাজী খায়রুজ্জামান শিপনের বাসভবনে যান। বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীরা তার স্বাক্ষাত করতে গেলে পুলিশ অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করেছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘হাতে লাঠি, কোমরে পিস্তল ঝুলিয়ে কয়েকজন বাড়িতে প্রবেশ করে ত্রাসের সৃষ্টি করেছে। এরা পুলিশ কি-না বোঝার উপায় নেই। তারা আমার পাশ থেকে ১৩ জনকে আটক করে নিয়ে গেছে।

নগরীর সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক বলেন, বিভিন্ন স্থানে ওয়ারেন্টের আসামি ধরা হচ্ছে। কোন এলাকা থেকে কাকে ধরা হয়েছে, সকালে বলতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ