Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুক্রবার খুলনায় শো ডাউন করবে যুবলীগ, সাথে থাকবে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ১১:৫৪ পিএম

আগামীকাল ২১ অক্টোবর শুক্রবার খুলনায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল করবে খুলনা মহানগর যুবলীগ।এই কর্মসূচিতে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের শীর্ষ নেতারা ছাড়াও সব পর্যায়ের নেতা-কর্মীরা অংশ নেবেন। বেলা তিনটায় শিববাড়ী মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হবে। পরে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে যাবেন নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার রাতে দলীয় কার্যালয়ে মহানগর যুবলীগের বর্ধিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ বলেন, সরকারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আমাদের কর্মসূচি। সমাবেশে বিএনপির নেতারা যদি আওয়ামী লীগ বা দেশের সার্বিক উন্নয়ন নিয়ে কটূক্তি করেন, তাহলে পরবর্তী সময়ে উপযুক্ত জবাব দেওয়া হবে।

নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের এর সভাপতিত্বে ও নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মহানগর যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, রোজী ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, আবুল হোসেন, মোহাম্মদ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ