Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার বিকল্প নেই

শেরপুরে জুনাইদ আহমেদ পলক

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

প্রাকৃতিক দুর্যোগ বন্যা, করোনা প্রতিরোধে সারা পৃথিবীর মধ্যে বাংলাদেশ পঞ্চম সফল রাষ্ট্র বলে মন্তব্য করেছেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। গতকাল সকালে শেরপুরের নালিতাবাড়ীর কাকরকান্দি এলাকার ক্ষুদ্র-নৃগোষ্ঠীর ফ্রিল্যান্সার তৃষ্ণা দিও’র সেন্টার পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ২০১৪ সালে আগুন সন্ত্রাস করেছে দেশ বিরোধীরা। রাজাকারদের বাঁচানো জন্য, একই রকমভাবে সেই সকল সন্ত্রাস শেখ হাসিনা সরকার ধৈর্যের সাথে মোকাবেলা করেছে। বর্তমানে করোনা পরিস্থিতির পরে ইউক্রেন-রাশিয়া যুদ্ধের ফলে যে অর্থনৈতিক মন্দা তৈরি হয়েছে এই সঙ্ককটও মোকাবেলার জন্য আ. লীগ সরকারকেই প্রয়োজন। তাই শেখ হাসিনার বিকল্প কেউ নেই। আ. লীগ সরকার ধৈর্যের সাথে সব কিছু মোকাবেলা করছে।

তিনি আরো বলেন, ১৩ বছর আগে বাংলাদেশ ছিলো অন্ধকার, পিছিয়ে পড়া ও দরিদ্র বাংলাদেশ। আর ১৩ বছরের মধ্যে এই বাংলাদেশ এখন শিক্ষার আলোয় বাংলাদেশ, বিদ্যুৎতের আলোয় আলোকিত বাংলাদেশ, প্রযুক্তিতে উন্নত বাংলাদেশ। এক্ষেত্রে আমরা অনেক ধাপ আমরা এগিয়ে এসেছি। যদি ২০৪১ সাল নাগাদ প্রধানমন্ত্রীর ভিশন আমরা বাস্তবায়ন চলমান রাখতে পারি, তাহলে বাংলাদেশ হবে উন্নত দেশ।

তিনি আরো বলেন, সবাইতো সারাজীবন এমপি, মন্ত্রী থাকে না, পৃথিবীতে বেঁচেও কেউ থাকে না, সব কিছুরই একটা শেষ আছে। যদি কখনো মন্ত্রীত্ব, সংসদ সদস্য না থাকি অবসরে ফ্রিল্যান্সার হবো।

এসময় ইনফো সরকার ৩ প্রকল্প পরিচালক বিকর্ণ কুমার ঘোষ, আইসিটি বিভাগের মহাপরিচালক গোলাম মোস্তফাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ