Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে কুপিয়ে হত্যা

স্বামী ও শ্বাশুড়ি আটক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

ময়মনসিংহের ফুলপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী আনারুলের বিরুদ্ধে। গত বুধবার রাত ১টার দিকে উপজেলার পয়ারী ইউনিয়নের আমলিতলা গ্রামে ঘটনাটি ঘটে। পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় ঘাতক স্বামীকে ও শ্বাশুড়িকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে স্বামীসহ ৮ জনের নামে ও অজ্ঞাত ৭ থেকে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নিহতের মা। আনারুল ইসলাম নামের ওই যুবকের বাড়ি গড়পয়ারী গ্রামে। তিনি রিকশাচালক। তার স্ত্রী রোজিনা বেগমের বাড়ি ফুলপুর পৌরসভার গোদারিয়া গ্রামে।

স্থানীয়রা জানান, ১০ বছর আগে রোজিনা ও আনারুলের বিয়ে হয়। তাদের চতুর্থ শ্রেণিতে পড়া মীম নামের একটি মেয়ে আছে। বুধবার রাতে পারিবারিক কলহের জেরে আনারুল তার চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে জখম করে উঠানে ফেলে রাখেন।

মীম তার নানি রোকেয়া বেগমকে মুঠোফোনে জানালে তারা এসে রোজিনাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন জানান, লাশটি হাসপাতালের মর্গে রাখা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ