Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই জেলায় ১৯ জেলের কারাদণ্ড

লৌহজং (মুন্সীগঞ্জ) ও গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরায় মুন্সীগঞ্জের লৌহজংয় ও রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১৯ জেলেকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় উপজেলার লৌহজংয়ে ১৪ জেলে ও ক্রেতাকে আটক করে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার সন্ধ্যা থেকে গভীর রাতে পদ্মা নদীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আউয়াল, এসিল্যান্ড ইলিয়াস শিকদার, জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ফরিদুল ইসলাম। এ সময় ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ১৫০ কেজি ইলিশ উদ্ধার করা হয়।

অপরদিকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ৫ জেলেকে আটক করেছে দৌলতদিয়া নৌপুলিশ। এ সময় ২টি নৌকা ও ২৮ হাজার মিটার জাল জব্দ করা হয়। গত বুধবার দিবাগত রাত ৮টা দিকে পদ্মা নদীর কুশাহাট ও অন্তর মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, পাবনা জেলার আমিনপুর থানার ঢালারচর ৬ নম্বর ওয়ার্ডের দারাই গ্রামের মৃত আখের মন্ডলের ছেলে শাহীন মন্ডল, একই এলাকা রশিদ মন্ডলের ছেলে সেলিম মন্ডল, তোফাজ্জেল মন্ডলের ছেলে পিয়ার আলী, গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডের চরবরাট গ্রামের মনিরউদ্দিন শেখের ছেলে রিপন শেখ ও আলম শেখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ