Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ১, আটক ২

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন বাজারে কিশোর গ্যাংয়ের হামলায় এক যুবক আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার জকসিন বাজাওে এ ঘটনা ঘটে। আহত আবুল হাসান সোহেল ইনডিপেনডেন্ট টিভি ও আজকের পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আব্বাছ হোসেনের ছোট ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সদর উপজেলার মাগুড়ীতে নিজ কর্মস্থল রওশন জাহান ইস্টান মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন সোহেল। এসময় জকসিন বাজারে সিএনজি অটোরিকসার জ্যাম লাগলে সিএনজিগুলোকে সারিবদ্ধভাবে দাঁড়াতে বলে সে। এর জের ধরে জিহাদ হোসেনের নেতৃত্বে কয়েকজন তার ওপর হামলা চালায়। পরে তার ব্যবহৃত মোবাইল ও নগদ টাকা নিয়ে যায় তারা। এ ঘটনায় দুপুরে আহতের বড় ভাই বাদী হয়ে সদর থানায় হত্যা চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলায় আটককৃত জিহাদ হোসেন ও কামাল হোসেন ছাড়াও আরো ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

 

সদর থানার ওসি মো. মোসলেহ উদ্দিন জানান, এ ঘটনায় জিহাদ হোসেন ও কামাল হোসেন নামে দুইজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ