Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

থমথমে খুলনা শহর, বন্ধ করে দেয়া হল নৌ চলাচল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৯:৩৯ পিএম

আগামী ২২ অক্টোবর খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ আহবান করা হয়েছে। সমাবেশের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বিএনপি। এদিকে শহরে গুঞ্জন ছড়িয়ে পড়েছে আওয়ামীলীগ ও পুলিশের পক্ষ থেকে সমাবেশে বড় ধরণের বাঁধা দেয়া হতে পারে। আজ বৃহষ্পতিবার রাত ১২ টা থেকে দু দিনের ধর্মঘট আহবান করেছে সরকার সমর্থিত বাস মিনিবাস মালিক সমিতি।

এদিকে সন্ধ্যা থেকে খুলনার নৌ চলাচল কার্যত বন্ধ করে দেয়া হয়েছে। পূর্ব কোন ঘোষণা না থাকলেও জানা গেছে সমাবেশের দিন ২২ অক্টোবর রাত থেকে নৌ চলাচল শুরু হবে। এর অর্থ হচ্ছে খুলনার পার্শ্ববর্তী স্থান গুলো থেকে নৌকা ট্রলারে বিএনপি নেতা কর্মীরা খুলনায় আসতে পারবেন না।জানা গেছে শুক্রবার সকাল থেকে লঞ্চ চলাচল বন্ধ করে দেয়া হতে পারে।

বৃহষ্পতিবার রাত ৯ টার দিকে দেখা গেছে অজানা আতংকে রাস্তাঘাট প্রায় ফাঁকা। মোড়ে মোড়ে চায়ের দোকান গুলোতে আওয়ামীলীগের অংগ সংগঠন গুলোর নেতা কর্মীরা আড্ডা দিচ্ছেন। রাস্তায় প্রয়োজন ছাড়া কেউ বের হচ্ছেন না।

সব কিছু মিলিয়ে খুলনায় থমথমে পরিবেশ বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ