Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৮:১৬ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জের আমড়াগাছিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীক মনোনীত প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর বাসায় হামলা চালিয়ে ভাংচুর এবং প্রার্থী ও তার স্বজনদেরকে হুমকি দেয়ার অভিযোগ করেছেন মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন আ.লীগের সভাপতি এটিএম মোস্তাফিজুর রহমান।

স্বতন্ত্র প্রার্থী এটিএম মোস্তাফিজুর রহমান অভিযোগ করেন, বৃহস্পতিবার সকালে নৌকা প্রতীক মনোনীত প্রার্থী উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহেদুল ইসলাম (সোহেল আহম্মেদ) বৃহস্পতিবার সকালে ১০-১৫ জন বহিরাগত লোকজন নিয়ে সুবিদখালী সরকারী কলেজ সংলগ্ন বাসভবন প্রাঙ্গণে স্থাপিত নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে চেয়ার টেবিল ভাংচুর করে এবং স্ত্রী সন্তানদের অশ্লীল ভাষায় গালমন্দ করেন এবং আমাকে নির্বাচন থেকে আমি সরে না দাঁড়ালে আমাকে খুন-জখমের হুমকি দেয় এবং আমার কর্মী-সমর্থকদের দেখে নেওয়ার হুমকি দেয়।আমি ও আমার কর্মী-সমর্থকরা নিরাপত্তাহীণতায় ভুগতেছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নি অফিসারকে লিখিত এবং উপজেলা আ.লীগের নেতৃবৃন্দকে মৌখিকভাবে অবহিত করেছি।

নৌকা প্রতীক মনোনীত প্রার্থী শাহেদুল ইসলাম (সোহেল আহম্মেদ) অভিযোগ অস্বীকার করে বলেন, তার (স্বতন্ত্র প্রার্থী) বাসায় হামলা ও ভাংচুরের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তিনি আমার বিরুদ্ধে মিথ্যাচার করছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ শাহাদৎ হোসেন বলেন, অভিযোগপত্র পেয়ে থানায় প্রেরণ করেছি, তদন্ত শেষে নির্বাচন কমিশনের বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ