Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাত ও ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য এই সমাবেশ সফল করার বিকল্প নেই - অনিন্দ্য ইসলাম অমিত

চুয়াডাঙ্গায় বিএনপির প্রস্তুতি সভা

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৭:০১ পিএম

খুলনা বিভাগীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, খুলনায় বিএনপির বিভাগীয় গণসমাবেশকে ব্যাহত করতে জ্বালানি তেলের কৃত্রিম সংকট দেখিয়ে সরকার দুদিনের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে। এ চক্রান্ত করে সমাবেশ বানচাল করা যাবেনা। বিএনপির সমাবেশ সফল করতে নেতা-কর্মীরা খুলনায় প্রয়োজনে হেঁটে যাবে এবং রূপসা নদী সাঁতরে যাবে। গণসমাবেশ ঠেকাতে গিয়ে সরকারের রূপ প্রকাশ পাচ্ছে। খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে ক্ষণে ক্ষণে পট পরিবর্তন হবে। নিয়্যাত পরিস্কার থাকলে সম্মেলনে পৌঁছানো অসম্ভব হবে না। যেতে বাঁধা আসলে বিকল্প পথে বাঁধা অতিক্রম করেও যেতে হবে। জাতীয় পতাকা সঙ্গে নিয়ে যেতে হবে, তাতে মনের জোর বৃদ্ধি পায়। বিভাগীয় সমাবেশ বিএনপি খুলনায় জাদু দেখাবে। ভাত ও ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য এই সমাবেশ সফল করার বিকল্প নেই।

তিনি ২২ অক্টোবর খুলনা বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষে চুয়াডাঙ্গায় বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির কার্যালয়ে জেলা আহবায়ক কমিটির সদস্য আব্দুল জব্বার সোনার সভাপতিত্বে ও সদস্য সচিব শরীফুজ্জামান শরীফের সঞ্চালনায় অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি উপোরক্ত বক্তব্য রাখেন।

প্রস্তুতিসভার পর খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত দামুড়হুদা, দর্শনা ও জীবননগর উপজেলায় আরো তিনটি পথসভায় বক্তব্য প্রদান করেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ