Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৬:৪২ পিএম

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে ধরপাকড়, মিথ্যা মামলা, গ্রেপ্তার, পুলিশি হামলা ও আওয়ামী সত্রাসী কতৃক নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার বিকেলে জেলা শহরের সোনার মোড়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির ব্যানারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু, সদস্য সচিব রফিকুল ইসলাম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মবিনুর রহমান মিয়া, জেলা মহিলা দলের সভাপতি সিদ্দিকা সিরাজুম মনিরা, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ওবাইয়েদ পাঠান, ভোলাহাট বিএনপির আহ্বায়ক ইজদানী জজ, সদস্য সচিব আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বিএনপির নেত্রী শাহনাজ খাতুন, জেলা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা সরকারের কঠোর সমালোচনা করে র্নিদলীয় তত্বাবধায়ক সরকারের অধিনে
নির্বাচনের দাবী জানান। এছাড়াও আগামী ডিসেম্বর মাসে রাজশাহী বিভাগীয় বিএনপির সমাবেশে, এ জেলা থেকে ৬০ হাজার বিএনপির নেতাকর্মীদের নিয়ে ওই সমাবেশে যোগ দেয়ার কথাও বলেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ