Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাস ধর্মঘটকে তোয়াক্কা না করে ট্রেনে খুলনা আসছেন বিএনপির নেতাকর্মীরা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৫:৫৪ পিএম

২২ অক্টোবর বিএনপির সমাবেশকে সামনে রেখেই খুলনায় দু দিন ধর্মঘট আহবান করেছে সরকার সমর্থিত বাস মালিক সমিতি। ধর্মঘটকে তোয়াক্কা না করে খুলনা বিভাগের বিভিন্ন স্থান থেকে দলে দলে নেতা কর্মীরা আসতে শুরু করেছেন। পদ্মা সেতু চালু হওয়ার পর খুলনা রেলষ্টেশনে যাত্রী সংখ্যা অনেকটাই কমে গিয়েছিল। সমাবেশকে সামনে রেখে বৃহষ্পতিবার দুপুরে দেখা গেছে ট্রেন বোঝাই করে নেতা কর্মীরা খুলনায় আসছেন। তাদের প্রত্যেকের হাতে দু তিনদিন থাকার মত কাপড় ভরা ব্যাগ। ক্লান্তির কোনো ছাপ নেই, নতুন ভাবে তারা উজ্জীবিত। ২০২১ সালের ২৭ ফেব্রুয়ারী খুলনায় সর্বশে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছিল। সেবারও বাস ধর্মঘট ডাকা হয়েছিল। তাই অতীত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এবার আগেভাগেই নেতা কর্মীরা আসছেন।
খুলনা রেলষ্টেশনে কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা থেকে আসা কয়েকজন নেতা কর্মীর সাথে কথা বলা হলে তারা বলেন, কোনো বাঁধাই আমাদের আটকাতে পারবে না। সমাবেশ সফল হবেই। এ সরকারকে আর এক মুহুর্ত রাষ্ট্রক্ষমতায় জনগণ দেখতে চায় না। সমাবেশে বাঁধা দিলে আমরাও তার পাল্টা জবাব দেব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ