Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা প্রদানের অভিযোগ, সমাবেশ অনুষ্ঠিত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৪:২৯ পিএম

সারাদেশে ধরপাকর, মিথ্যা মামলা, গ্রেপ্তার ও নেতাকর্মীদের কারাগারে পাঠানোর প্রতিবাদে ঝালকাঠিতে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে জেলা শহরের আমতলা সড়কে জেলা বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি কিছুদূর গেলেই পুলিশ তাতে বাধা দেয়। এ সময় নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। পুলিশ নেতাকর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয়। এক পর্যায়ে ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয় বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের। পরে পুলিশি বেড়িকেটের মধ্যে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে জেলা বিএনপি। এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন, সদর উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক এজাজ আহম্মেদ ও পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট নাসিমুল হাসান।
বক্তারা মিছিলে পুলিশের বাধার তীব্র নিন্দা জানিয়ে সারাদেশে নেতাকর্মীদের গণগ্রেপ্তার ও মামলা হামলা বন্ধ করার আহ্বান জানান। অন্যথায় সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে বলেও হুশিয়ারি দেন সমাবেশ থেকে। বক্তারা খালেদা জিয়ার মুক্তিও দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ