Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে চালককে হত্যা করে অটো রিকশা ছিনতাই

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ১:১২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে মাহবুব আলম মহিন (৩৮) নামে এক অটোচালকে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার ধল্যা এলাকার সাদিয়া টেক্সটাইল মিলস সংলগ্ন এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মাহবুব আলম মহিন উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামের আমজাদ হোসেন ওরফে মিনহাজের ছেলে। পুলিশের ধারণা ছিনতাইকারী চক্র অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করে থাকতে পারে।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, কয়েক মাস আগে মহিন একটি অটো রিকশা কিনে নিজেই ভাড়ায় চালাত। প্রতিদিনের ন্যায় বুধবার বিকেলে অটো নিয়ে বাড়ি থেকে বের হয়ে আসেন। রাত এগারোটার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
বৃহস্পতিবার সকালে ধল্যা এলাকায় মহাসড়কের পাশে গলায় স্কচ টেপ পেঁচানো অবস্থায় একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারী চক্র তার অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করে থাকতে পারে। হত্যার রহস্য উদঘাটনে আসামীদের ধরতে পুলিশের অভিযান শুরু হয়েছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ