Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিথিলার বাসায় সময় কাটিয়ে গেলেন কলকাতার সৌরভ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ১০:৫৮ এএম

কলকাতার অভিনেতা সৌরভ দাশের সঙ্গে রাফিয়াত রশিদ মিথিলার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ওয়েব সিরিজ ‘মন্টু পাইলটে’ অভিনয় করেছেন তারা দুজন। বন্ধুত্বটা সেখান থেকেই। সম্প্রতি বাংলাদেশে এসেছিলেন সৌরভ। সময় কাটিয়ে গেছেন মিথিলার ঢাকার বাসায়।

এমন খবর পাওয়া গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। মিথিলা ও সৌরভ দুজনেই ছবি প্রকাশ করেছেন। মিথিলা ক্যাপশনে লিখেছেন, ‘মন্টু যখন ঢাকায়।’

ছবিগুলো দেখে বোঝা গেছে, সৌরভের আগমন উপলক্ষে মিথিলার বাসায় গিয়েছিলেন অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, সাফা কবির, নির্মাতা রেদওয়ান রনি, অভিনেতা ইরেশ যাকের, মিথিলার বোন মিম রশীদ।

অন্য একটি ছবিতে দেখা গেছে, দোলনায় সৌরভের কাঁধে মাথা রেখে বসে আছেন মিথিলা। দুই বন্ধুর সময়টা যে বেশ ভালোই কেটেছে, ছবিটি সে কথাই বলছে।

সৌরভকে কীভাবে আপ্যায়ন করলেন — জানতে চাইলে মিথিলা বলেন, ‘সৌরভকে বাসায় দাওয়াত দিয়ে যা যা খাবার রয়েছে তার সবরকম পদ রান্না করে খাইয়েছি। অবশ্য আমি রান্না করিনি; মা রান্না করেছে।’

কী কী পদ দিয়ে মেহমানদারি হলো— এ প্রশ্নের উত্তরে মিথিলা বলেন, ‘পোলাও, একাধিক পদের মাংস, বিভিন্ন ধরনের ভর্তা, মাছ বেশ কয়েক পদের, শুটকি ছিল বহু ধরনের। কারণ সৌরভের শুটকি ভীষণ পছন্দ। যার ফলে শুটকির প্রতি ওর আগ্রহ ছিল; মা এসব যত্ন নিয়ে রান্না করেছিল।’

মিথিলা আরও জানান, সৌরভ তার খুব ভালো বন্ধু। তুই-তোকারি সম্পর্ক তাদের। সৌরভকে বাংলাদেশের আচার-প্রথাও শিখিয়েছেন তিনি। একারণে মিথিলাকে ‘দোস্ত’ বলে ডাকেন সৌরভ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ